খোয়াব
- আল নিমরা কবির ১৭-০৫-২০২৪

আর কতো মাঠে মাঠে ঘুরে, নক্ষত্রের রাত হয়েছে কতো ক্ষয়
নদীর জলে বয়ে গেছে সে সময়,
নদী তার কলরবে গুনছে কতো অপেক্ষার প্রহর।
আর ধরো কোন শরতের দুপুরে, রৌদ্রের দগ্ধ ছাতা হাতে
পৃথিবীর জমে থাকা প্রেম, ধূলো আর মেঘ ছুটছে তোমার পিছু।
তবুও কী পাবে না তোমার চুলে ওঠা ঢেউয়ে, দু চোখ ভাসাবার অম্লান স্বাদ?
খোয়াব আমার জেগে রয় প্রিয়তমা, তোমায় দেখবার পিপাসা জাগে অগাধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।